শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ জনবল নিয়োগ

একনজরে প্রতিষ্ঠানটি: কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ বাংলাদেশে কারিগরি ও মাদ্রাসা শিক্ষার জন্য দায়বদ্ধ শিক্ষা মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ সরকারের একটি বিভাগ।এটি ১১৩টি পাবলিক কারিগরি শিক্ষা ইনস্টিটিউট এবং ৩টি পাবলিক মাদ্রাসা এবং ৪৭২৭টি বেসরকারি কারিগরি শিক্ষা ইনস্টিটিউট এবং ৭৬২০টি বেসরকারি মাদ্রাসার জন্য দায়বদ্ধ। শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। দুই ক্যাটাগরির পদে মোট ৯ জনকে নিয়োগ দেওয়া হবে।

আবেদন শুরু হবে ২০ মার্চ

আবেদনের শেষ তারিখ : ২০ এপ্রিল ২০২৪, সন্ধ্যা ৬টা ।

বিজ্ঞাপন

১. পদের নাম: সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর
পদসংখ্যা: ১
বেতন স্কেল: ১১,০০০-২৬,৫৯০ টাকা
গ্রেড: ১৩
যোগ্যতা: স্নাতক বা সমমানের ডিগ্রি। সাঁটলিপিতে বাংলায় প্রতি মিনিটে ৪৫ শব্দ ও ইংরেজিতে প্রতি মিনিটে ৭০ শব্দ লেখার গতি থাকতে হবে। কম্পিউটারে ওয়ার্ড প্রসেসিংসহ ই-মেইল ও ফ্যাক্স পরিচালনার দক্ষতা ও অভিজ্ঞতা থাকতে হবে।

২. পদের নাম: অফিস সহায়ক
পদসংখ্যা: ৮
বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা
গ্রেড: ২০
যোগ্যতা: এসএসসি বা সমমান পাস।

বয়সসীমা: ১ মার্চ ২০২৪ তারিখে ১৮ থেকে ৩০ বছর। তবে বীর মুক্তিযোদ্ধা, শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীর ক্ষেত্রে বয়স অনূর্ধ্ব ৩২ বছর। বিভাগীয় প্রার্থীর ক্ষেত্রে ৪০ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আবেদন করবেন যেভাবে: আগ্রহী প্রার্থীরা http://tmed.teletalk.com.bd এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদন ফি: ১ নম্বর পদের জন্য ২০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ২৩ টাকাসহ মোট ২২৩ টাকা এবং ২ নম্বর পদের জন্য ১০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ১২ টাকাসহ মোট ১১২ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *