লংকাবাংলা ফাইন্যান্স অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে নিয়োগ

একনজরে প্রতিষ্ঠানের তথ্য: লংকাবাংলা ফাইন্যান্স পিএলসি ১৯৯৭ সালে, বাংলাদেশ ব্যাংক এর ফাইন্যান্সিয়াল ইন্সটিটিউশন অ্যাক্ট-১৯৯৩ এর অধীনে, দেশী ও বিদেশী বিনিয়োগে একটি যৌথ ফাইন্যান্সিয়াল ইন্সটিটিউট হিসেবে যাত্রা শুরু করে।

লংকাবাংলা ফাইন্যান্স বাংলাদেশ এবং শ্রীলংকার প্রথিতযশা ব্যবসায়িক ও প্রতিষ্ঠানের সন্মিলিত উদ্যোগে সময়ের সাথে সাথে দেশের একটি অন্যতম আর্থিক প্রতিষ্ঠান হিসেবে প্রতিষ্ঠা লাভ করে। লংকাবাংলা ফাইন্যান্স গ্রাহকদের সর্বোচ্চ সেবা প্রদানের জন্য প্রতিজ্ঞাবদ্ধ এবং প্রতিনিয়ত নতুন নতুন সেবার মাধ্যমে সামনের দিকে এগিয়ে যাচ্ছে। যাত্রার প্রাক্কাল থেকে করর্পোরেট, রিটেইল, আর্থিক পণ্য ও পরিষেবা প্রদান করে আসছে। দেশের আর্থ-সামাজিক অবস্থা পরিবর্তনের প্রত্যয়ে লংকাবাংলা ফাইন্যান্স আর্থিক সেবা সিএমএসএমই খাতেও প্রসারিত করছে। লংকাবাংলা ফাইন্যান্স একমাত্র আর্থিক প্রতিষ্ঠান যারা দেশে সুনামের সাথে যাত্রার শুরু থেকেই ক্রেডিট কার্ড ব্যবসা করে আসছে। এছাড়া লংকাবাংলা ফাইন্যান্স এর রয়েছে দেশের বৃহৎ স্টক ব্রোকারেজ সার্ভিস লংকাবাংলা সিকিউরিটিজ।

লংকাবাংলা অ্যাসেট ম্যানেজমেন্ট, লংকাবাংলা ইনভেস্টমেন্ট, লংকাবাংলা ইনফোরমেশন টেকনোলজিস কোম্পানী দিয়ে করর্পোরেট অ্যাডভাইসরি এবং ওয়েলথ ম্যানেজমেন্ট ইত্যাদি সেবা সাফল্যের সাথে দিয়ে আসছে।



নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে লংকাবাংলা ফাইন্যান্স পিএলসি। প্রতিষ্ঠানটির অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে নিয়োগ দেয়া হবে। আগ্রহ ও যোগ্যতা থাকলে অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

পদের নাম ও সংখ্যা: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, নির্ধারিত নয় । 

আবেদনের যোগ্যতা: প্রার্থীর যেকোনো বিষয়ে স্নাতক/সম্মান ডিগ্রি থাকতে হবে।

অভিজ্ঞতা : প্রযোজ্য নয়।

বেতন: মাসিক বেতন আলোচনা সাপেক্ষে নির্ধারণ করা হবে। এ ছাড়া কোম্পানির নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধা দেয়া হবে।

কর্মস্থল: প্রযোজ্য নয়।

আবেদনের যেভাবে করবেন: আগ্রহীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদনের সময়সীমা: আগামী ৮ জুন পর্যন্ত আবেদন করা যাবে।