Site icon চাকরি।। নিয়োগ।। জবস

রেডিয়েন্টে জেনারেল ম্যানেজার পদে নিয়োগ

চাকরি ডট কম

একনজরে প্রতিষ্ঠানের তথ্য: রেডিয়েন্ট কেমটেক কোং লিমিটেড ব্যক্তিগতকৃত পরিষেবা, সহযোগিতা এবং সহায়তার মাধ্যমে আমাদের সম্মানিত গ্রাহকদের সাথে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে তুলতে প্রতিশ্রুতিবদ্ধ, যা গুণমান, ডেলিভারি সময় এবং মূল্যের সর্বোচ্চ মানগুলিতে অনুবাদ করে৷ আমাদের লক্ষ্য হল বৃহত্তর জনগণের স্বার্থে অবদান রাখা যা জাতির সেবা করার জন্য বিস্তৃতভাবে কথা বলে। আমাদের উল্লিখিত ব্যবসায়িক লক্ষ্য পূরণ করতে আমরা আইন এবং কর্মক্ষেত্রের প্রবিধান নিশ্চিত করি। জাতি, ধর্ম বর্ণ ও জাতি নির্বিশেষে সাংগঠনিক সাফল্য আনতে শিক্ষাগত যোগ্যতা এবং প্রযুক্তিগত দক্ষতাকে অগ্রাধিকার দেওয়া আমাদের মূলমন্ত্র। আমাদের কর্পোরেট দৃষ্টিভঙ্গি গ্রাহকদের এবং অন্যান্য স্টেকহোল্ডারদের জন্য অসামান্য মূল্য তৈরি করা। আমরা শ্রেষ্ঠত্বের জন্য প্রচেষ্টার সাথে সাথে একটি দুর্দান্ত কোম্পানি তৈরি করতে একটি দুর্দান্ত নতুন পণ্য এবং পরিষেবা বিকাশ করতে প্রতিশ্রুতিবদ্ধ।

নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে রেডিয়েন্ট কেমটেক কোং লিমিটেড । প্রতিষ্ঠানটির জেনারেল ম্যানেজার পদে সেলস এন্ড মার্কেটিং নিয়োগ দেয়া হবে। আগ্রহ ও যোগ্যতা থাকলে অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

পদের নাম ও সংখ্যা: জেনারেল ম্যানেজার,সেলস এন্ড মার্কেটিং ও নির্ধারিত নয় । 

আবেদনের যোগ্যতা: প্রার্থীর এমবিএ/বিবিএ মাকেটিং বিষয়ে স্নাতক/সম্মান ডিগ্রি থাকতে হবে। পুরুষ আবেদন করতে পারবেন। বয়সসীমা ৪০ থেকে ৫৫ বছরের মধ্যে হতে হবে

অভিজ্ঞতা : ১০বছরের অভিজ্ঞতা

বেতন: মাসিক বেতন আলোচনা সাপেক্ষে নির্ধারণ করা হবে। এ ছাড়া কোম্পানির নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধা দেয়া হবে।

কর্মস্থল: ঢাকা (উত্তরা)

আবেদনের যেভাবে করবেন: আগ্রহীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদন করুন

আবেদনের সময়সীমা: আগামী ২১ এপ্রিল পর্যন্ত আবেদন করা যাবে।

Exit mobile version