Site icon চাকরি।। নিয়োগ।। জবস

ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর বিশাল নিয়োগ মোট ৩০১৭টি শূণ্যপদ

ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়। কর্তৃপক্ষ কর্তৃক নিয়োগ বিজ্ঞপ্ত প্রকাশ করা হয়েছে। ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের আওতাধীন জোনাল সেটেলমেন্ট ও উপজেলা সেটেলমেন্ট অফিসের রাজস্ব খাতভূক্ত নিম্নবর্ণিত শূন্য পদসমূহে অস্থায়ীভাবে সরাসরি নিয়োগের উদ্দেশ্যে বাংলাদেশের প্রকৃত/স্থায়ী নাগরিকদের নিকট থেকে নিম্নোক্ত শর্তে http://dlrs.teletalk.com.bd ওয়েবসাইটে নির্ধারিত সময়ের মধ্যে অনলাইনে (online) আবেদন আহবান করা হয়েছে। অনলাইন (online) ব্যতীত অন্য কোন মাধ্যমে প্রেরিত আবেদন গ্রহণ করা হবে না।


ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সংক্ষেপে বিবরনঃ ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ মোট ১৫টি ক্যাটাগরিতে ৩০১৭ জন নিয়োগ দেওয়া হবে। নিয়োগ বিজ্ঞপ্তিত প্রকাশ করা হয় ১৬ মার্চ ২০২৪ ওয়েবসাইটে।

আবেদন শুরু ২৪ মার্চ ২০২৪ইং

আবেদনের শেষ তারিখ ৩০ এপ্রিল ২০২৪ইং

নিম্নে ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর আবেদনের সকল নিয়ম ও শর্তাবলী দেওয়া হয়েছে তা মনোযোগ দিয়ে দেখুন যাতে আবেদন করতে কোন ভুল না হয়। এছাড়া আবেদন করার আগে নিচে দেওয়া ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল বা মূল বিজ্ঞপ্তিটি দেখুন।

ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ কিছু গুরুত্বপূর্ণ কথাঃ
ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ চাকরির প্রস্তুতির জন্য আপনি কিছু তথ্য জেনে রাখতে পারেন যাতে আপনার ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর নিয়োগ চাকরির পরীক্ষায় প্রশ্ন আসলে উত্তর দিতে পারেন।

তা হল ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর কখন প্রতিষ্ঠিত হয় এবং কি উদ্দেশ্যে গঠিত হয়।

ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর পরিচালনার জন্য কারা কারা দায়িত্বে আছেন এবং কারা কারা কোন কোন দায়িত্বে আছেন।

ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর এর কার্যাবলি মূলত কি?

ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর এর সদর দপ্তর কোথায় অবস্থিত?

এটির ভিশন এবং মিশন কি?

দায়িত্বপ্রাপ্ত নির্বাহীগণ কারা কোন দায়িত্বে আছেন তাদের নাম ও পদ সম্পর্কে এমন আরো কি বিষয় আছে তা আপনার খুজে বের করে জানা দরকার। এতে করে ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর নিয়োগ বিষয় কোন প্রশ্ন রিটেন বা এমসিকিউ পরীক্ষায় বা ভাইভা পরীক্ষায় আসলে আপনি তার উত্তর দিতে পারবেন।

ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ বিবরন
প্রতিষ্ঠানের নামঃ ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর
বিজ্ঞপ্তি প্রকাশঃ ১৬ মার্চ ২০২৪
বিজ্ঞপ্তি সংখ্যাঃ ১টি

চাকরির ধরনঃ সরকারি চাকরি
ক্যাটাগরিঃ ১৫টি
শূন্যপদঃ ৩০১৭টি
আবেদন করার মাধ্যমঃ অনলাইন
আবেদন শুরু করার তারিখঃ ২৪ মার্চ ২০২৪ইং
আবেদনের শেষ তারিখঃ ৩০ এপ্রিল ২০২৪ইং
অফিসিয়াল ওয়েবসাইটঃ এখানে ক্লিক করুন
আবেদন করার লিংকঃ www.dlrs.gov.bd


Exit mobile version