ঢাকা ব্যাংক পিএলসি ক্রেডিট বিশ্লেষক পদে নিয়োগ

চাকরি।। চাকরি ২৪ ।। বাংলা নিউজ চাকরি ।। বিডি জবস।। চাকরির সংবাদ।। সাপ্তাহিক চাকরি ।। সরকারি চাকরি।। ব্যাংক চাকরি


নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে ঢাকা ব্যাংক পিএলসি । প্রতিষ্ঠানটির ক্রেডিট বিশ্লেষক পদে নিয়োগ দেয়া হবে। আগ্রহ ও যোগ্যতা থাকলে অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

পদের নাম: ক্রেডিট বিশ্লেষক

পদ সংখ্যা : নির্ধারিত নয়, প্রতিষ্ঠানের চাইলে নিয়োগ বিজ্ঞপ্তিটি সংশোধন, পরিবর্তন ও স্থগিত করতে পারে। তাই প্রতিষ্ঠানটির সাইট নিয়মিত ভিজিট করুন।

পদের দায়িত্ব:
এ পদের জন্য নাম অনুযায়ী কাজে দায়িত্ব নির্ধারন করা হয় । পদ ও প্রতিষ্ঠানের যে শাখায় নিয়োগ পাবেন তার কাজের ধরন উল্লেখ্য করা হয়েছে। বিস্তারিত নিয়োগ বিজ্ঞপ্তি দেওয়া আছে।

আবেদনের যোগ্যতা: প্রার্থীর এমবিএ বিষয়ে স্নাতক/ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। এছাড়াও প্রতিষ্ঠান চাইলে নিয়োগ বিজ্ঞপ্তি হালনাগাত করতে পারবে। তাই নিয়োগ বিজ্ঞপ্তিটির পিডিএফ ডাউনলোড করে জেনে নিন। বাছাইকৃত প্রার্থীদের লিখিত পরীক্ষা/সাক্ষাৎকারের জন্য ডাকা হবে।

এছাড়াও প্রার্থীর যোগ্যতা : প্রার্থীকে টিমের সাথে কাজ করতে হবে এবং প্রতিষ্ঠানের আর্থিক বিষয়ে সম্যক ধারণা থাকতে হবে। পাশাপাশি ডিপার্টমেন্ট এ বিষয়ে সঠিক পরামর্শ ও মতামত প্রদানে সক্ষম হতে হবে। বাংলা ও ইংরেজি লেখার দক্ষতা থাকতে হবে।

অভিজ্ঞতা : প্রার্থীর বয়স ৩০ থেকে ৩৮। এ ছাড়াও ৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার পাবেন।

বেতন : মাসিক বেতন আলোচনা সাপেক্ষে নির্ধারণ করা হবে। কোম্পানির নীতিমালা অনুযায়ী বোনাস ও উৎসব ভাতা থাকতে পারে।

অন্যান্য সুবিধা :
এ ছাড়া কোম্পানির নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধা দেয়া হবে।

কর্মস্থল: ঢাকা। এছাড়াও কোম্পানি চাইলে যে কোন সময় পরিবর্তন করতে পারে।

প্রতিষ্ঠানের হেড অফিসের ঠিকানা : ঢাকা।

যেভাবে আবেদন করবেন: আগ্রহীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে ক্লিক করুন এখানে। নিয়মিত প্রতিষ্ঠানের ওয়েবসাইট ভিজিট করে চাকরির সত্যতা ও যাচাই করতে পারবেন।



আবেদন করুন ।। আবেদনের লিংক।। নিয়োগ বিজ্ঞপ্তি



আবেদনের শেষ সময়: আগামী ১৭ আগস্ট পর্যন্ত আবেদন করা যাবে। প্রতিষ্ঠানের চাইলে নিয়োগ বিজ্ঞপ্তিটি সংশোধন, পরিবর্তন ও স্থগিত করতে পারে। তাই প্রতিষ্ঠানটি ও আমাদের সাইট নিয়মিত ভিজিট করুন।

বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি চাকরি ডট কম ওয়েবসাইটে প্রকাশ করে থাকে এবং সকল প্রকার চাকরির তথ্য সম্পর্কে বিস্তারিত আলোচনা দেয়া থাকে। এই পোস্টের মাধ্যমে নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে। আপনি যদি চাকরির বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তাহলে আমাদের কন্টেন্ট শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ে দেখতে পারেন। চাকরির বিজ্ঞপ্তি এ উল্লিখিত শূন্যপদ সম্পর্কিত সকল চাকরির তথ্য আমাদের ওয়েব সাইটে আপডেট দেওয়া হবে।

2